1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু, আহত ৩

  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৩২০ বার
বজ্রপাতে ৪ জনের মৃত্যু
ফাইল ফটো

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর উপকন্ঠ কাপাসিয়ায় আম কুড়াতে গিয়ে বজ্রাঘাতে চারজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (৭ জুন) বিকাল ৪টার দিকে রাজশাহী মহানগরীর কাঁটাখালী থানার চক কাপাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন চক কাপাশিয়া গ্রামের আজম আলীর স্ত্রী মুক্তা বেগম (৩৫), কাবিল হোসেনের স্ত্রী আলেয়া খাতুন বাবলী (৬০), মো. জনির ছেলে পরশ (৮) এবং মাহবুবের ছেলে সোহান (৮)। এ ঘটনায় আহত ছয় বছরের এক শিশু এবং ১৫ বছরের এক কিশোর রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিকালে ঝড়ের সময় চারঘাটের ইউসুফপুর ইউনিয়ন পরিষদের পাশে নারী ও শিশুরা আম কুড়াচ্ছিল। তখন বজ্রাঘাত হলে মুক্তা বেগম ও আলেয়া খাতুন ঘটনাস্থলেই মারা যান। আর শিশু পরশ ও সোহান মারা যায় রামেক হাসপাতালে নেওয়ার পথে। অন্য দুই শিশু-কিশোর রামেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

তিনি আরও বলেন, প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলাও করা হবে।

এদিকে পুঠিয়ায় জমিতে কাজ করার সময় বজ্রাঘাতে শাকিল আহমদ (২৭) মারা গেছেন। তিনি উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের শুকপাড়া গ্রামের শহরত আলীর ছেলে। রবিরার (৬ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, শাকিল জমিতে কাজ করছিল। বিকেল সাড়ে ৩টার দিকে সময় ঝড়-বৃষ্টি ও বজ্রাঘাত শুরু হয়। সেসময় বজ্রাঘাতে জমিতেই তার মৃত্যু হয়। ওই দিন রাতেই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..