1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

ঝিনাইদহে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৩৮ বার

ঝিনাইদহে মশিউর রহমান হত্যা মামলায় আসামি লিটন বিশ্বাস ও মনিরুল বিশ্বাসকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও এ দুই জনের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে জরিমানাও করা হয়।

সোমবার (৪ মার্চ)  দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নাজিমুদ্দৌলা এ রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, গত ২০১৪ সালের ২৬ মে রাতে ঝিনাইদহের হরিণাকুণ্ডে পূর্ব শত্রুতার জের ধরে আন্দুলিয়া গ্রামের মশিউর রহমানকে ধারালো অস্ত্র, রড ও লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মভাবে আহত করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পরের দিন রেফার্ড হয়ে সদর হাসপাতাল হয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মশিউরের মৃত্যু হয়। এ ঘটনায় মশিউরের ভাই মতিয়ার রহমান ৯ জনের নাম উল্লেখ করে হরিণাকুণ্ড থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় তদন্তকারী কর্মকর্তা এএসআই ব্রজেন কুমার দাশ প্রাথমিক সত্যতা পেয়ে ২০১৪ সালের ২৫ নভেম্বর মামলার অভিযোগপত্র দাখিল করেন। পরে দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে মামলার ১ নম্বর আসামি লিটন বিশ্বাস ও ২ নম্বর আসামি মনিরুল বিশ্বাসকে মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত। এছাড়াও এ দুই জনের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে জরিমানা করা হয়। এছাড়া বাকী আসামিদের বেকসুর খালাস প্রদান করা হয়।

মামলার প্রধান কৌশুলি পিপি ইসমাইল হোসেন জানান, আমরা এ রায়কে স্বাগত জানাই। যারা দোষ করবে তাদের শাস্তি হতে হবে। তাহলে সমাজে আইন অমান্যের ঘটনা ঘটবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..