1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
মাহফুজকে বিশ্বমঞ্চে বিপ্লবের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে পরিচয় করালেন ড. ইউনূস তোফাজ্জল হত্যা: হল প্রভোস্টসহ ১৫ জনের নামে মামলা সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না, রপ্তানি করা হবে: উপদেষ্টা জাবির সাবেক শিক্ষার্থী শামীম হত্যা মামলায় গ্রেপ্তার ১ সাভার-আশুলিয়া শিল্পাঞ্চলে ১৯টি ছাড়া সব কারখানা খোলা হত্যা মামলায় গ্রেপ্তার সাবেক অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী হাসান চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে থাকার প্রস্তাব ফেরালেন শবনম এস্পানিওলকে হারিয়ে দুইয়ে রিয়াল সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম ৫ দিনের রিমান্ডে

সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

  • আপডেট টাইম : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার

নরসিংদীর মাধবদী থানায় দায়ের হওয়া হত্যা মামলায় গ্রেপ্তার সাবেক শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের (৭৮) রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাকিবুল ইসলাম এ আদেশ দেন। এর আগে, বেলা ১২টার দিকে সাবেক শিল্পমন্ত্রীকে নরসিংদী আদালতে তোলা হয়। এসময় বাদীপক্ষ ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তার আগে, মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর গুলশান থেকে নূরুল মজিদ মাহমুদ হুমায়ূকে গ্রেপ্তার করা হয়।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খন্দকার হালিম বলেন, আসামির বয়স ৭৮ এবং উনি ঘটনাস্থলে ছিলেন না। এছাড়া উনি অসুস্থ৷ এসব বিবেচনায় বাদীপক্ষের করা রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুল কাদির টিটু বলেন, আমরা এই আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে রিভিশন করব।

উল্লেখ্য, গত ৪ আগস্ট মাধবদীতে বৈষম্যবিরোধী আন্দোলনে হামলা হয়। সেই হামলায় শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন নিহত হন। এ ঘটনায় নিহতের বড় ভাই আমির হোসেন বাদী হয়ে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেন৷ সেই মামলায় সাবেক শিল্পমন্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে।

Views: 0

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..