1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

ভারত থেকে অবৈধ প্রবেশকালে পাচারকারীসহ আটক ৩

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২১১ বার
পাচারকারীসহ আটক ৩
ভারত থেকে অবৈধ প্রবেশকালে পাচারকারীসহ আটক ৩

অনলাইন ডেস্ক: সাতক্ষীরার সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ভারত থেকে চোরাপথে দেশে প্রবেশকারী এক পাচারকারীসহ তিন জনকে আটক করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৫ জুন) সাতক্ষীরা ৩৩ বিজিবির আওতাধীন কুশখালী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তবে অভিযানের সময় আরও দুই পাচারকারী পালিয়ে যায়। এ নিয়ে গত ২৮ এপ্রিল থেকে আজ শনিবার সকাল পর্যন্ত দুই পাচারকারীসহ ৩৩ জনকে আটক করা হলো।

চলমান অভিযানে আটককৃতদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।

আটক পাচারকারী কলারোয়ার সোনাবাড়িয়া গ্রামের মো. মোশারফ হোসেনের ছেলে মো. হাসানুর রহমান (২৩)। এ সময় পালিয়ে যায় কলারোয়ার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য মোছা. রোকসানা পারভীনের স্বামী মো. রসুল (৫৫) এবং সাতক্ষীরার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের সাত্তার মোল্লার ছেলে মো. খায়রুল ইসলাম (৪০)।

পাচারকারীর কবল থেকে উদ্ধার হওয়া দুই নারী নারায়ণগঞ্জ জেলার সাতগ্রাম গ্রামের তরুণী (২২) এবং শরীয়তপুর জেলার চর গাজীপুর গ্রামের তরুণী (২৬)।

এদিকে বর্তমান করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণের লক্ষ্যে কলারোয়া থানাধীন সীমান্ত এলাকার সোনাই নদীতে মাছ ধরা, গোসল করা এবং সন্ধ্যা সাতটার পরে জনসাধারণের অবাধ চলাফেরা ও দোকান পাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ সীমান্তের অভিযানসহ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনার ভারতীয় ভ্যারিয়েন্টের সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা সীমান্তে বিজিবির অভিযান অব্যাহত রয়েছে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..