1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

দোয়ারাবাজারে এতিম স্কুল ছাত্রীকে ধর্ষন: গ্রেফতার ৩

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২৯০ বার
স্কুল ছাত্রীকে ধর্ষন
দোয়ারাবাজারে এতিম স্কুল ছাত্রীকে ধর্ষন: গ্রেফতার ৩

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে এতিম স্কুলছাত্রীকে ধর্ষন করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনার প্রেক্ষিতে ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার (৮ মে) রাত ১২টায় পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাঁও গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে জসিম মিয়া (৩০), বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের সুরুজ মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) ও ধর্ষিতা স্কুলছাত্রীর ফুফাতো ভাই বোগলা গ্রামের ফয়সাল মিয়া (১৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত শুক্রবার (৭ মে) সন্ধ্যায় ইফতারের সাথে নেশার ঔষধ মিশিয়ে এতিম স্কুলছাত্রী ও তার দাদাকে অজ্ঞান করে লম্পট রিপন মিয়া ও তার সহযোগীরা। পরে রাত গভীর হলে সুকৌশলে ওই এতিম স্কুলছাত্রীকে রাতভর ধর্ষন করে। এঘটনার পরদিন গতকাল শনিবার (৮ মে) সকালে স্কুলছাত্রীর ঘুম থেকে উঠে তার শারীরিক অবস্থা দেখে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসে। তাৎক্ষনিক ভাবে ঘটনাটি চারদিকে জানাজানি হওয়ার পর শুরু হয় তোলপাড়া। এঘটনার খবর দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষনের আলামত স্কুলছাত্রীর জামা-কাপড়সহ ইফতার সামগ্রী ও একটি ছুরি উদ্ধার করে। সেই সাথে ধর্ষিতা স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই স্কুলছাত্রীর মা-বাবা বেচে নেই। একমাত্র দাদার আশ্রয়ে থাকে।

দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- এতিম স্কুলছাত্রীকে নেশা মিশানো ইফতার খাইয়ে অজ্ঞান করে ধর্ষনের ঘটনায় ফুফাতো ভাই ও ধর্ষকসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ধর্ষন মামলার প্রস্তুতি চলছে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..