1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

নেপালকে উড়িয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন

  • আপডেট টাইম : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ১৩ বার

নেপালকে উড়িয়ে সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ। আজ বুধবার (২৮ আগস্ট) বিকেলে নেপালের ললিতপুরের আনফা কমপ্লেক্সে অনুষ্ঠিত ফাইনালে নেপালকে ৪-১ গোলে উড়িয়ে শিরোপা জিতে নেয় মারুফুল হকের শিষ্যরা।

যুব সাফে এটা বাংলাদেশের প্রথম শিরোপা। এর আগে ২০২২ আসরের ফাইনালে ভারতের কাছে অতিরিক্ত সময়ে ৫-২ গোলে হেরে রানার্স-আপ হয়েছিল। এবার সেই ভারতকে সেমিফাইনালে টাইব্রেকারে ৪-৩ ব্যবধানে হারিয়ে ফাইনালে আসে বাংলাদেশ। আর গ্রুপপর্বে স্বাগতিক নেপালের কাছে হারলেও তাদের হারিয়েই প্রথম শিরোপা শোকেসে তোলে রাব্বি-আসাদুল-মিরাজুলরা।

ফাইনালে প্রথম গোলের দেখা পেতে ৪৫ মিনিট অপেক্ষা করতে হয় বাংলাদেশকে। ৪৫+১ মিনিটের মাথায় প্রথম গোল হয়। এ সময় ডি বক্সের সামনে ফ্রি কিক পায় বাংলাদেশ। আর ফ্রি কিক থেকে সরাসরি গোল করেন মিরাজুল। তাতে এগিয়ে যায় বাংলাদেশ।

বিরতির পর ৫৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। এ সময় ডানদিক থেকে আসাদুল ইসলাম সাকিব ক্রসে ডি বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন। সেটাতে হেড নেন বক্সের ভেতরে বামদিকে থাকা আসাদুল মোল্লা। বল সেখান থেকে চলে আসে দূরের পোস্টের সামনে থাকা মিরাজুলের কাছে। আনমার্ক মিরাজুল মাথার আলতো টোকায় বল ফাঁকা জালে জড়ান।

বিস্তারিত আসছে…

Views: 1

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..