1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

ইবি ছাত্রলীগের দখলে থাকা হলের রুমে মিলল গ্রেনেড-আগ্নেয়াস্ত্র-কনডম

  • আপডেট টাইম : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ১৪ বার

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র হলে ছাত্রলীগের দখলে থাকা রুমগুলোতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, গ্রেনেড, দেশীয় আগ্নেয়াস্ত্র, বুলেট, মদের বোতল ও কনডম উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জিনিসপত্র সেনাবাহিনীর কাছে হস্তান্তর করেছেন শিক্ষার্থীরা।

শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে সেনাবাহিনীর ক্যাপ্টেন সোহানুর রহমানের কাছে এসব হস্তান্তর করেন তারা। এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের উদ্ধারকৃত জিনিসগুলোর মধ্যে রয়েছে- দেশীয় আগ্নেয়াস্ত্র ১টি, গ্রেনেড ১টি, বুলেট ৬টি, হকিস্টিক, চাইনিজ কুড়াল, মার্বেল ৩০০ পিস, বোমা (পটকা) ৩ প্যাকেট, ককটেল, বারুদ ৫০০ গ্রাম, চাপাতি ৫টি, রামদা ২০টি, মদের বোতল এবং কনডম।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ছাত্র হলে ছাত্রলীগের দখলে থাকা রুমে অস্ত্র আছে সন্দেহে তল্লাশি চালান শিক্ষার্থীরা। এ সময় বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র, গ্রেনেড, আগ্নেয়াস্ত্রসহ মদের বোতল ও কনডম পান তারা।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক এস এম সুইট বলেন, হলে ছাত্রলীগের দখলে থাকা রুমগুলোতে অভিযান শেষে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, মদের বোতল ও কনডম উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জিনিসপত্র সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে।

Views: 1

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..