1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

কোপার ফাইনালের আগে যে বার্তা দিলেন মেসি

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ৩৫ বার

দীর্ঘ এক মাসের লড়াইয়ের পর ফাইনালের মঞ্চে পা রেখেছে কোপা আমেরিকার ২০২৪ সালের আসর। ষোল দলের লড়াই শেষে শিরোপার লরাইয়ে অবতীর্ণ হয়েছে আর্জেন্টিনা ও কলম্বিয়া। এই ম্যাচ দিয়েই কোপা আমেরিকাকে বিদায় জানাবেন লিওনেল মেসি। বিদায়ী আসরকে সামনে রেখে সমর্থকদের উদ্দেশ্যে একটি বার্তা দিয়েছেন আর্জেন্টিনা অধিনায়ক।

আগামীকাল সোমবার (১৫ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টায় যুক্তরাষ্ট্রের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। ম্যাচের আগে সবাইকে ধন্যবাদ জানিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি বিবৃতি দিয়েছেন মেসি।

বিবৃতিতে মেসি বলেন, ‘কোপা আমেরিকার শেষ দিন। আবার আমরা শেষের (ফাইনালে) দিকে পৌঁছেছি… সমর্থকদের সমর্থন ছাড়া ও আড়ালের মানুষগুলোর (কোচিং স্টাফ) পরিশ্রম ছাড়া এই অবিশ্বাস্য পথচলা সম্ভব হতো না। সকল সতীর্থ ও কোচিং স্টাফের সকল সদস্যকে ধন্যবাদ।’

‘সেই সঙ্গে সকল আর্জেন্টাইন যারা আমেরিকাতে এসে আমাদের উৎসাহিত করেছেন এবং যারা আসতে পারেননি কিন্তু দেশ থেকে আমাদের সমর্থন করেছেন তাদেরকেও ধন্যবাদ। অন্যান্য জায়গা থেকেও যারা সমর্থন দিয়েছেন, তাদেরকেও ভালোবাসা।’ – আরও যোগ করেন মেসি।

শেষে দেশবাসী ও বিশজুড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা আর্জেন্টিনার সমর্থকদের প্রতি নিঃস্বার্থ ভালোবাসা দেখিয়ে আর্জেন্টিনা অধিনায়ক লেখেন, ‘সবাইকে বুক ভরা ভালোবাসা, এগিয়ে যাও আর্জেন্টিনা।’

এবারের আসরে ফাইনালে ওঠার পরই আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে মেসি জানিয়েছেন, এটাই তার শেষে কোপা।জাতীয় দলের হয়ে খেলে গেলেও আর কোপায় নামবেন না। সেই সঙ্গে এবারের আসর দিয়ে জাতীয় দলের হয়ে ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন দলের দুই তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্ডি।

Views: 5

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..