1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

১০ কোটি টাকায় গাড়ি কিনলেন রাম চরণ

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৪১ বার

ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটর সাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা।

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণের গাড়ির প্রতি ভালোবাসা কম নেই। ‘মাগাধীরা’খ্যাত এই অভিনেতা সবসময়ই ভালো ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করে থাকেন। রাম চরণের গ্যারেজে বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে। এবার তার গ্যারেজে যুক্ত হলো নতুন আরেকটি গাড়ি।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, বিলাসবহুল রোলস রয়েস স্পেকটার গাড়ি কিনলেন রাম চরণ। কালো রঙের এ গাড়ির মূল্য ৭.৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১০ কোটি ৫৩ লাখ টাকার বেশি)। গাড়িটি কেনার পর নতুন করে আলোচনায় উঠে এসেছেন ‘ট্রিপল আর’খ্যাত এই অভিনেতা। কারণ হায়দরাবাদে রাম চরণই প্রথম রোলস রয়েস স্পেকটার গাড়ির মালিক হলেন। চলতি বছরের জানুয়ারিতে নতুন মডেলের এই গাড়ি ভারতের বাজারে লঞ্চ করে।

রাম চরণ অভিনীত পরবর্তী সিনেমা ‘গেম চেঞ্জার’। বড় বাজেটের এ সিনেমা নির্মাণ করছেন এস. শঙ্কর। ২০২১ সালের শেষ লগ্ন থেকে আলোচনায় এই সিনেমা। এতে শর্ট টেম্বার চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। এখনো সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হয়নি। তা ছাড়াও ‘আরসি ১৭’ সিনেমার কাজও রাম চরণের হাতে রয়েছে। এটি নির্মাণ করবেন সুকুমার।

দক্ষিণী সিনেমার সুপারস্টার চিরঞ্জীবীর পুত্র রাম চরণ। তারকা সন্তানদের সবাই পূর্বসূরির সম্মান ধরে রাখতে পারেন না। কিন্তু রাম চরণ পুরোপুরি ব্যতিক্রম। মেধা আর পরিশ্রমের মাধ্যমে নিজের শক্ত ক্যারিয়ার গড়েছেন এই তারকা অভিনেতা।

২০০৭ সালে ‘চিরুথা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রাম চরণ। তেলেগু ভাষার এ সিনেমায় রাম চরণ তার সহশিল্পী হিসেবে পান নেহা শর্মাকে। এটি পরিচালনা করেন পুরি জগন্নাথ। মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। শুধু তাই নয়, নবাগত অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কারও জিতে নেন রাম চরণ। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

Views: 6

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..