1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

রূপগঞ্জের জঙ্গি সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে ৩ বোমা উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১২ বার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে তিনটি বোমা উদ্ধার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।  মঙ্গলবার (২ জুলাই) বিকেলে এ তথ্য জানান এটিইউয়ের পুলিশ সুপার সানোয়ার হোসেন।

এর আগে, আজ সকাল ১০টার দিকে উপজেলার বরপা এলাকার সৌদি আরব প্রবাসী জাকির হোসেনের ৪ তলা বাড়িটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। দুপুর দেড়টার দিকে বাড়িটিতে অভিযান চালায় এটিইউ।

এটিইউয়ের পুলিশ সুপার সানোয়ার হোসেন বলেন, ‘প্রথমে ভবনের সব ফ্ল্যাটের বাসিন্দাদের নিরাপদে নামিয়ে আনা হয়। পরে ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। সেখানে কাউকে পাওয়া যায়নি। তবে ফ্ল্যাট থেকে শক্তিশালী তিনটি বোমা উদ্ধার করা হয়। বিকেল ৩ টা ১৪ মিনিটে তৃতীয় তলার ফ্ল্যাটটির ভেতরে একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করে বোম্ব ডিসপোজাল ইউনিট। বিকেল ৩টা ৫২ মিনিটে ভবনটির পাশে একটি  মাঠে দ্বিতীয় এবং ৪টা ৩০ মিনিটে শেষ বোমাটির বিস্ফোরণ ঘটানো হয়।’

তিনি আরও বলেন, ‘নরসিংদী, নেত্রকোনা ও কক্সবাজার থেকে একাধিক জঙ্গি সদস্যকে গ্রেপ্তার করা হয় সম্প্রতি। তাদের দেওয়া তথ্য অনুযায়ী, রূপগঞ্জ উপজেলার সৌদি আরব প্রবাসী জাকিরের চার তলা ভবনটি ঘিরে রেখে অভিযান চালানো হচ্ছে।’

পুলিশ সূত্রে জানা যায়, জাকির হোসেনের বাড়ির তৃতীয় তলায় জঙ্গি কার্যক্রমে জড়িত এক ব্যক্তি রয়েছেন বলে পুলিশের কাছে তথ্য আসে। সন্দেহভাজন ব্যক্তি ৩-৪ দিন ধরে ভবনের একটি ফ্ল্যাটে অবস্থান করছিলেন বলেও জানতে পারে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..