1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

চলতি মাসে ঐশ্বরিয়ার বিয়ে

  • আপডেট টাইম : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩১ বার

ভারতের দক্ষিণী সিনেমার ‘অ্যাকশন কিং’ অর্জুন সরাজের বড় মেয়ে অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন। ব্যক্তিগত জীবনে অভিনেতা উমাপতির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

গত বছরের জুনে জানা যায়, ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করবেন তারা। গত বছরের ২৮ অক্টোবর পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বাগদান সারেন এই জুটি।

বাগদান অনুষ্ঠানে উমাপতি-ঐশ্বরিয়া অর্জুন

বাগদানের পর কেটে গেছে ৭ মাস। এবার শোনা যাচ্ছে, চলতি মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই যুগল।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুসারে, অবশেষে ঐশ্বরিয়া-উমাপতির বিয়ের তারিখ জানা গেল। জুনের দ্বিতীয় সপ্তাহে চেন্নাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। সম্ভবত, ১০ জুন বিয়ের দিন চূড়ান্ত করা হয়েছে। পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। দক্ষিণী সিনেমার বড় বড় তারকাদের বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে।

২০১৩ সালে তামিল ভাষার ‘পাতাথু ইয়ানাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ঐশ্বরিয়ার। ২০১৮ সালে ‘প্রেমা বারাহা’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে মাত্র তিনটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বাবার সঙ্গে ঐশ্বরিয়া অর্জুন

জনপ্রিয় কমেডিয়ান থামবি রাইয়ার পুত্র অভিনেতা উমাপতি। ২০১৭ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। তার পরবর্তী সিনেমা ‘পিথালা মাথি’। তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করছেন মণিকা বিদ্যা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..