1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

সাবেক আইজিপি বেনজীর ও সেনাপ্রধান আজিজ আওয়ামী লীগের লোক না: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৪৯ বার

সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও সেনাপ্রধান আজিজ আহমেদ আওয়ামী লীগের কেউ না। আওয়ামী লীগ তাদের বানায়নি। তারা তাদের যোগ্যতা দিয়ে নিজেদের অবস্থানে এসেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৪ জুন) ধানমন্ডিতে ঐতিহাসিক ছয় দফা দিবস ও ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত এক সভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বেনজীর ও আজিজ আওয়ামী লীগের লোক নয়। তারা নিজ যোগ্যতায় নিজ নিজ বাহিনীর প্রধান হয়েছিলেন। তাদের অপকর্ম সামনে আসলে বিচার করার সৎ সাহস শেখ হাসিনার আছে।

বিএনপি দুর্বৃত্তের জন্মদাতা উল্লেখ করে কাদের বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানিলন্ডারিং ও অস্ত্র চোরাচালান ও দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত পলাতক। বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে লক্ষণীয়-বিরোধীদল বিএনপি অর্থপাচার ও দুর্নীতির কথা বলে, যে দলের শীর্ষ নেতারা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত।

কাদের বলেন, আইনি লড়াই কিংবা আন্দোলনের মাধ্যমে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করতে পারেনি। নির্বাচন ঠেকাতেও ব্যর্থ হয়েছে দলটি। বরং ৭৫ পরবর্তী সময়ে সবচেয়ে শান্তিপূর্ণভাবে এবারের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

অপকর্মকে ঢেকে রাখা যায় না। সত্য একদিন না একদিন প্রকাশ পাবেই, তাই দলীয় নেতাকর্মীদের যেকোনো ধরনের অপকর্ম থেকে দূরে থাকার আহ্বানও জানান আওয়ামী লীগের এই নেতা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..