1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

রোনালদোর সঙ্গে ছবি পোস্ট করে এমবাপ্পে বললেন, ‘স্বপ্ন সত্যি হলো’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৪০ বার

১৪ বছর বয়সে রিয়াল মাদ্রিদের একাডেমিতে গিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। সেখানে তার আদর্শ ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে দেখা করে একটি ছবিও তুলেছিলেন। সেই বিখ্যাত ছবিটি তুলে দিয়েছিলেন জিনেদিন জিদান।

একাডেমির বিভিন্ন প্রাঙ্গন ঘুরে স্মৃতি জমিয়েছিলেন এমবাপ্পে। মুগ্ধ হয়েছিলেন। হয়তো শপথও করেছিলেন, একদিন আমি তোমাদেরই হবো…।’ বুনেছিলেন, রঙিন স্বপ্ন।

১১ বছর ব্যবধানে সেই ছবিটি এখন ইতিহাস। পুরোনো স্মৃতিগুলো তরতাজা হয়ে উঠেছে। তার স্বপ্নটাই যে পূরণ হলো। রোনালদোকে দেখে বড় হওয়া এমবাপ্পে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন রিয়াল মাদ্রিদে।

১৪ বছর বয়সে রিয়ালে যোগ দেওয়ার যে স্বপ্ন দেখেছিলেন এমবাপ্পে, সোমবার (০৩ জুন, ২০২৪) তা পূরণ হলো। ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াই চ্যাম্পিয়নস লিগের শিরোপা ১৫তম বার জয়ের পরপরই রিয়াল মাদ্রিদ আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিলো, বর্তমান সময়ের অন্যতম সেরা ফরোয়ার্ড এমবাপ্পেকে পাঁচ বছরের জন্য দলভুক্ত করেছে তারা।

এমবাপ্পেও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার খবর জানিয়েছেন। রিয়াল মাদ্রিদে সফরের ছবিগুলো পোস্ট করেছেন। যেখানে রোনালদোর সঙ্গে ছবিটাও রয়েছে। পোস্টে এমবাপ্পে লিখেছেন, ‘স্বপ্ন সত্যি হলো। আমার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে খুব খুশি এবং গর্বিত। আমি এখন কতটা রোমাঞ্চিত তা কেউ বুঝতে পারবে না। মাদ্রিস্তা, আপনাদের দেখার জন্য অপেক্ষার তর সইছে না এবং আপনার অবিশ্বাস্য সমর্থনের জন্য ধন্যবাদ। হালা মাদ্রিদ।’

২০১৮ সালে রেকর্ড ট্রান্সফার ফি’তে মোনাকো থেকে পিএসজি-তে গিয়েছিলেন এমবাপ্পে। সাত বছর স্বদেশের ক্লাবে কাটিয়ে চ্যাম্পিয়নস লিগ বাদে সব শিরোপা পেয়েছেন ২৫ বছর বয়সী ফুটবলার। তাকে এবারও ধরে রাখতে চেয়েছিল পিএসজি। ৭২ মিলিয়ন ইউরো বেতন বৃদ্ধি করার প্রস্তাব দিয়েছিল। সেই প্রস্তাব তিনি প্রত্যাখ্যান করে স্বপ্নের ক্লাব, তার আদর্শ ক্রিস্টিয়ানো রোনালদোর পুরোনো ক্লাবের জার্সি গায়ে জড়াতে চলেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..