1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

তানজিদের ভবিষ্যৎ বড়, তাওহীদের সব কিছুই দ্রুত

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৫১ বার

টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশগ্রহণ করতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে বাংলাদেশ। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের সঙ্গে তিন ম্যাচের একটি সিরিজ খেলবে লাল-সবুজের দল। সেই সিরিজ শুরুর আগে ক্রিকেটারদেরদের দক্ষতা ও গুণাবলী নিয়ে কথা বলেছেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

শনিবার (১৮ মে, ২০২৪) যুক্তরাষ্ট্র থেকে পাঠানো ভিডিও বার্তায় দলের ওপেনার তানজিদ হাসান তামিমের ভবিষ্যৎ অনেক বড় বলে মন্তব্য করেছেন প্রধান কোচ। তানজিদের মতো আর এক তরুণ ক্রিকেটার তাওহীদ হৃদয়কে নিয়ে কথা বলতে গিয়ে হাথুরুসিংহে জানিয়েছেন তার সবকিছুই দ্রুত এবং খেলার ধরণও আলাদা।

এবারের বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে সেঞ্চুরিসহ দুর্দান্ত খেলে নজর কেড়েছেন তানজিদ। জিম্বাবুয়ে সিরিজে অভিষেকে ফিফটি করে প্রমাণ দেন আস্থার। জায়গা করে নিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে। এই তরুণ বাহাতি ক্রিকেটারকে নিয়ে উচ্ছ্বসিত বাংলাদেশ দলের প্রধান কোচ।

‘তামিমকে (তানজিদ হাসান তামিম) নিয়ে খুবই উচ্ছ্বসিত। আমি মনে করি ব্যাটার হিসেবে তার সামনে অনেক বড় ভবিষ্যত আছে, তার খেলার জন্য অনেক সময় আছে। তানজিদ যখন ব্যাটিং করে তখন প্রধান জিনিসগুলি আলাদা করে দেখায়, অন্যদের তুলনায় তার কাছে বেশি সময় আছে। তরুণ ও দুর্দান্ত ব্যাটার, এ ছাড়াও সে একজন দারুণ ফিল্ডার।’

তানজিদের সদ্য অভিষেক হলেও এর আগেরবার বিপিএলে দুর্দান্ত খেলে শিরোনামে আসেন তাওহীদ। জায়গা করে নেন জাতীয় দলে। এরপর থেকেই তিনি লাল-সবুজের জার্সিতে নিয়মিত মুখ। তাওহীদের খেলার ধরন সবার থেকে আলাদা বলে মনে করেন হাথুরুসিংহে।

‘তরুণ খেলোয়াড় হিসেবে দুর্দান্ত খেলে। স্বাভাবিক ক্রিকেট থেকে তার নিজের পথ অনেকটাই আলাদা। সে খুব প্রতিভাবান, খুব দ্রুত। হৃদয়ের জন্য সবকিছুই দ্রুত, অনুভূতি, হাঁটা, কথা বলা সবকিছুই দ্রুত, আমি মনে করি সে মেধাবী টি-টোয়েন্টি প্লেয়ার।’

তানজিত ও তাওহীদ; দুজনেরই এটি প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ। যদিও বিশ্বকাপের মত বড় আসরে হয়েছে ২০২৩ সালে, ভারতের মাটিতে। এই দুই তরুণের আর একটি মিল রয়েছে, দুজনেই বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্ব চ্যাম্পিয়ন দলের সদস্য। টি-টোয়েন্টি বিশ্বকাপে এ দুজনের ব্যাটের দিকে তাকিয়ে থাকবে গোটা বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..