1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন

ডিপজলের বিরুদ্ধে অভিযোগ তুলে নিলেন অভিনেত্রী

  • আপডেট টাইম : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৬৫ বার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে সমিতির একজন সদস্য টাকা দেয়ার অভিযোগ করেছিলেন নির্বাচন কমিশনার বরাবর। গত ১৯ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ডিপজল সাধারণ সম্পাদক পদে বিজয়ী হোন।

ডিপজলের বিরুদ্ধে লিখিত অভিযোগটি আজ বুধবার প্রত্যাহার করে নিয়েছেন অভিযোগকারী অভিনেত্রী সাদিয়া মির্জা।

আজ (২১ এপ্রিল) বিকেলে বিজয়ী সভাপতি মিশা সওদাগর গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে নির্বাচন আচরণবিধি দুই ও তিন ভঙ্গের যে লিখিত অভিযোগ জানিয়েছিলেন সাদিয়া মির্জা, তা তিনি প্রত্যাহার করেছেন। নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার বিষয়টি আমাদের জানিয়েছেন ।’

এবারের নির্বাচনে সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল এবং ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, রিয়ানা পারভিন পলি ও সনি রহমান সদস্য নির্বাচিত হয়েছেন।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর সঙ্গে সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..