1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

প্রেমিকা বদল নিয়ে কটাক্ষের শিকার গায়ক শোভন

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৮৪ বার
স্বস্তিকা দত্ত, শোভন গাঙ্গুলী, সোহিনী সরকার

কলকাতার গায়ক শোভন গাঙ্গুলী। তবে গানের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে বয়সে ছোট শোভনের প্রেম একটা সময় টলিউডে আলোচনার বিষয়বস্তু ছিল। এরপর অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন শোভন।  টানা তিন বছর শোভন-স্বস্তিকার প্রেম ছিল ওপেন সিক্রেট।

২০২৩ সালের এপ্রিলে বিচ্ছেদের কথা শোনা যায় শোভন-স্বস্তিকার মুখে। যদিও সম্পর্ক ভাঙার কারণ খোলাসা করেননি দুজনের কেউই। এর কিছুদিন পরেই গুঞ্জন রটে, শোভন ফের টলিউডেরই আরেক অভিনেত্রী সোহিনী সরকারের প্রেমে পড়েছেন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বারবার প্রেমিকা বদল নিয়ে এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন শোভন। কাঞ্চন-শ্রাবন্তীর চরিত্রের সঙ্গে তুলনা করা হয়েছে তাকে।

সম্প্রতি নিজের জন্মদিন উপলক্ষে একটি গান প্রকাশ্যে আনেন শোভন। সেই গানের পুরো ভিডিওতে এক নারীর ছায়া দেখা যায়। অনেকেরই ধারণা সেই ছায়া-নারী আসলে সোহিনী।

নতুন গানটির আনপ্লাগড ভার্সন শুক্রবার আপলোড করেন শোভন। তার বার্তা, ‘এই গান একটা বিশেষ ব্যক্তির জন্য বানানো, যিনি এই মূহূর্তে ক্যামেরার ওপ্রান্তে রয়েছেন। তার আবদারেই সবাইকে গানটা শোনানো….।’

নেটিজেনদের বুঝতে অসুবিধা হয়নি, ওই বিশেষ ব্যক্তি সোহিনী সরকার। শোভনের গানের কথা জুড়ে শুধুই প্রেম। সেখানে রয়েছে, প্রেমের আলাপ জমানোর কথা, সহজেই ভালোবাসার কথা।

এই ভিডিওর কমেন্ট বক্সে এক নেটিজেন বিদ্রুপ করে লেখেন, ‘সব ঠিক আছে কিন্তু তুমি তো দেখছি শ্রাবন্তী, কাঞ্চন এদেরকেও ছাড়িয়ে যাবে ভাই। তবে একটা ফারাক আছে তোমার মধ্যে ওরা বিয়ে করে ছাড়ে আর তুমি বিয়ে না করেই।’ এই কমেন্টের জবাবে শোভন পাল্টা লেখেন, ‘তাই তো ছড়িয়ে ফেলছি না, ছাড়িয়ে যাচ্ছি।’

এর আগে বারবার প্রেম ভাঙা প্রসঙ্গে কলকাতার একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শোভন বলেছিলেন, ‘যে সম্পর্ক শুরু করেছি সেটা আজীবন টিকিয়ে রাখব বলেই শুরু করেছি। তবে পরিস্থিতি এমন হয়েছে যে সম্পর্কটা ভেঙে গিয়েছে। এই ব্যাপারে পরিবারের মানুষকে বোঝানো ছাড়া আর কারো কাছে জবাবদিহি করার কোনো প্রশ্ন উঠছে না। আমার অতীত সম্পর্কে একমাত্র জানার অধিকার রয়েছে যার সঙ্গে আমার নতুন সম্পর্ক শুরু হচ্ছে।’

জানা গেছে, ২০২৩ সালে যিশু সেনগুপ্তের উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানের মাধ্যমেই শোভন-সোহিনীর কাছাকাছি আসা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..