1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

কপিল শর্মার বিলাসবহুল খামারবাড়ির মূল্য কত?

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৬৭ বার

ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা। ২০০৭ সালে স্ট্যান্ড-আপ কমেডি রিয়েলিটি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ সিজন ৩’ জিতে খ্যাতি অর্জন করেন তিনি। তার সঞ্চালিত অন্যতম জনপ্রিয় টিভি শো ‘দ্য কপিল শর্মা শো’। বলিউড তারকাদের সিনেমা প্রচারের অন্যতম পছন্দের অনুষ্ঠান এটি। সঞ্চালনা ছাড়াও অভিনয় করেছেন বড় পর্দায়ও।

খ্যাতির পাশাপাশি ব্যক্তিগত জীবনে অনেক অর্থের মালিকও কপিল শর্মা। জানা যায়, বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ৩০০ কোটি রুপি। মুম্বাইয়ে তার যেমন বিলাসবহুল বাড়ি রয়েছে, তেমনি নিজের হোমটাউনেও বিলাসবহুল খামারবাড়ি (ফার্মহাউজ) তৈরি করেছেন কপিল। কিন্তু এই বাড়ির মূল্য কত?

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, কপিল শর্মার জন্ম পাঞ্জাবের অমৃতসরে। নিজের জন্মস্থান পাঞ্জাবের চণ্ডিগড়ের উপকণ্ঠে অবস্থিত কপিলের এই খামারবাড়ি (ফার্মহাউজ)। শহরের কোলাহল মুক্ত বাড়িটি সবুজে ঘেরা। ছুটি কাটানোর জন্য দারুণ একটি বাড়ি তৈরি করেছেন কপিল। বাড়িটিতে রয়েছে আধুনিক সব সুযোগ-সুবিধা। বাড়িটির মূল্য ২৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩২ কোটি ৯৯ লাখ টাকার বেশি)।

সম্প্রতি নতুন একটি শো নিয়ে হাজির হয়েছেন কপিল শর্মা। নতুন শো-য়ের নাম ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। এটি দেখা যাচ্ছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। গত ৩০ মার্চ থেকে প্রতি শনিবার রাত ৮টায় নতুন পর্ব মুক্তি পেয়ে থাকে। বিবাদ মিটিয়ে নতুন শো-য়ে একসঙ্গে ফিরেছেন সুনীল-কপিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..