1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

‘রাজকুমার’ একজনই হয়: বুবলী

  • আপডেট টাইম : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার

আসছে ঈদে মুক্তি পাচ্ছে ‘মায়া’। জসিম উদ্দিন জাকিরের পরিচালনায় এই সিনেমায় শবনম বুবলীর বিপরীতে আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, রোশান অভিনয় করেছেন। এই তিন রাজকুমারের মধ্যে কাকে বেছে নেবেন বুললী? এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, রাজকুমার একজনই হন। কিন্তু কে রাজকুমার হবেন দেখতে সিনেমাটি দেখতে হবে।

ইতোমধ্যেই ‘মায়া’র ট্রেলার প্রকাশ করা হয়েছে। সিনেমা প্রসঙ্গে পরিচালক বলেন, ঈদে সিনেমাটি মুক্তি দেব। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। আমি আমার দলের কাছে তাদের কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞ। আশা করি চলচ্চিত্রপ্রেমীরা সিনেমা হলে সিনেমাটি দেখবেন।

সাইমন সাদিক বলেন, দেশে খুব কম সিনেমা হল, এদিকে ঈদে অনেক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আশা করি চলচ্চিত্রপ্রেমীরা ‘মায়া’ উপভোগ করবেন।

তিনি আরো বলেন, ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্প সুন্দর। গল্প, চরিত্র, লোকেশন, চিত্রনাট্য সব কিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। টিমটাও দারুণ! খুব আন্তরিক পরিবেশে আমরা শুটিং করেছি।

শবনম বুবলী বলেন,  সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু আমি ‘মায়া’ সিনেমায় তিনজন নায়ককে পেয়েছি। এটা দারুণ ব্যাপার নিঃসন্দেহে! আনিসুর রহমান মিলন ভাই, সাইমন সাদিক ও রোশান সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি।

গল্প সম্পর্কে এই অভিনেতা জানান, বিশ্বাস–অবিশ্বাসের দোলায় একটি ছেলে একটি মেয়ের সম্পর্কে তৈরি হয় জটিলতা। একটা পর্যায়ে ট্র্যাজেডিতে রূপ নেয় সেই প্রেম।

সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ফারজানা শেরমিন জোয়া, ববি, জেকি আলমগীর, শিমন্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..