1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

নাটোরে ছাত্রী নিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৩৬ বার
নুসরাত জাহান মারিয়া বৈশাখী

নাটোরে শহরের এক ছাত্রী নিবাস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শনিবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা এলাকার হাফসা ছাত্রী নিবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওই ছাত্রীর নাম নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮)।  বৈশাখী জেলার সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। সে এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন। ভালো কলেজে চান্স পাওয়ার জন্য শহরের ম্যাচে থাকতেন। বৈশাখী জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় বলেও জানা গেছে।

হাফসা ছাত্রী নিবাসের মালিক আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান চুন্নু জানান, শনিবার রাত ৯টার দিকে তৃতীয় তলার ছাত্রীরা তাকে ফোন দিয়ে বলে বৈশাখীর রুমের দরজা বন্ধ রয়েছে। রুম থেকে তারা বৈশাখীর কোনো সাড়াশব্দ পাচ্ছে না। এরপর তিনি বৈশাখীর পরিবার ও থানায় খবর দেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ছাত্রী নিবাসে এসে বৈশাখীর রুমের দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা বন্ধ থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দরজা খোলা হয়। বৈশাখীর লাশ তার ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে।

ওসি জানান, নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..