1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

গাজীপুরে গ্যাস লিকেজ থেকে আগুন: নিহত বেড়ে ১৭

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৪৩ বার

গাজীপুরে কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনে দগ্ধ কুদ্দুস খান (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে।

শনিবার (৩০ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন কুদ্দুস খানের মৃত্যু হয়।

কুদ্দুস খানের বাড়ি লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায়। কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, কুদ্দুস খানের শরীরে ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। গাজীপুরে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনের ঘটনায় এ পর্যন্ত ১৭ জন মারা গেছেন।

নিহতের ছেলে মোহাম্মদ নাজিম খান বলেন, আমার বাবা দিনমজুরের কাজ করতেন। ঘটনার দিন কর্মস্থল থেকে ফেরার সময় সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়েছিলেন তিনি।

উল্লেখ্য, গত ১৩ মার্চ কালিয়াকৈরর তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনে ৩৪ জন দগ্ধ হন। দ্রুত তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়। পরে চিকিৎসা শেষে কয়েকজনকে ছাড়পত্র দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..