1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

লোকসভার টিকিট পাওয়া কঙ্গনা কত টাকার মালিক?

  • আপডেট টাইম : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৫ বার

কিছু দিন পরই অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ভারতের লোকসভা নির্বাচন। এবারের নির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

গত ২৪ মার্চ বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করে। এ তালিকায় নাম রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌতের। এ অভিনেত্রী হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। কিন্তু আলোচিত এই অভিনেত্রী কত টাকার মালিক?

ফাস্টপোস্ট ডটকমের তথ্য অনুসারে, ২০২১ সালে ‘থালাইভি’ সিনেমার জন্য ২১ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন কঙ্গনা। এটি ছিল তার ক্যারিয়ারে সবচেয়ে বেশি পাওয়া পারিশ্রমিক। এর মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রীর তালিকায় নিজের জায়গা করে নেন। তার মোট সম্পদের পরিমাণ ৯০-৯৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১২৪ কোটি ৯৬ লাখ টাকার বেশি)।

লাইফস্টাইল এশিয়া ডটকমের তথ্য অনুসারে, কঙ্গনা রাণৌতের সবচেয়ে বেশি আয় হয় সিনেমা থেকে। প্রতিটি সিনেমার জন্য ১৫-২৭ কোটি রুপি পারিশ্রমিক নেন তিনি। বিজ্ঞাপন থেকেও মোটা অঙ্কের অর্থ নিয়ে থাকেন কঙ্গনা। প্রতি বিজ্ঞাপনের জন্য ৩.৫ থেকে ৫ কোটি রুপি পারিশ্রমিক নেন এই অভিনেত্রী।

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..