1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত ‘স্কুইড গেম’ অভিনেতা

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৭৫ বার

যৌন নিপীড়নের অভিযোগে দোষী সাব্যস্ত হলেন ৭৯ বছর বয়সী ‘স্কুইড গেম’ অভিনেতা ও ইয়াং সু। দক্ষিণ কোরিয়ার একটি জনপ্রিয় সিরিজ হলো ‘স্কুইড গেম’। এই সিরিজেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় ইয়াং সু-কে। ২০১৭ সালে তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শুক্রবার (১৫ মার্চ) সিউলের সেওংনাম আদালত ও ইয়াং সু-কে দোষী সাব্যস্ত করে রায় দিয়েছেন। অভিনেতাকে ৮ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। সঙ্গে যৌন হয়রানির বিষয়ে ৪০ ঘণ্টার বিশেষ ক্লাসে অংশ নেয়ার নির্দেশ দেয়া হয়েছে প্রবীণ এ অভিনেতাকে।

তবে আদালতের রায়ে দোষী প্রমাণিত হলেও অভিযোগ অস্বীকার করেছেন ও ইয়াং-সু। উচ্চ আদালতে আপিলের সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।

২০১৭ সালে ও ইয়াং সু’র বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন এক অভিনেত্রী। তার অভিযোগ ছিল, ও ইয়াং-সু তাকে জোর করে জড়িয়ে ধরেন, তার হাত ধরেন ও গালে চুমু খান।

২০২১ সালে নেটফ্লিক্সে প্রচারিত ‘স্কুইড গেম’ সিরিজে ও ইল-নাম চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচিতি পান ও ইয়াং-সু। এই সিরিজের জন্য ২০২২ সালে সেরা পার্শ্ব অভিনেতা হিসাবে গোল্ডেন গ্লোব পুরস্কার জিতে নিয়েছিলেন ৭৯ বছর বয়সী এই অভিনেতা। প্রায় তিন বছর পর ‘স্কুইড গেম’ সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..