1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

জাকের দারুণ করেছে, সামর্থ্য দেখিয়েছে: শান্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৫০ বার

পূর্ণ অধিনায়ক হিসেবে নাজমুল হোসেন শান্তর যাত্রা শুরু হলো আজ থেকে। কিন্তু শুরুটা ভালো হলো না। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি হেরেছে মাত্র ৩ রানে। শ্রীলঙ্কার করা ২০৬ রানের জবাবে বাংলাদেশ করতে পারে ২০৩ রান।

শ্রীলঙ্কার শেষের ব্যাটিং ও শুরুর বোলিংয়ে বাংলাদেশ ম্যাচ হেরেছে। তবে জাকের আলী ও মাহমুদউল্লাহ রিয়াদ দলকে বিপর্যয় থেকে তুলে যে পাল্টা জবাব দিয়েছেন তা ছিল অসাধারণ। মাত্র ২৭ বলে ৬৫ রান তুলে শেষ দিকে ম্যাচে রোমাঞ্চ তৈরি করেন তারা। দুজনই পেয়েছেন ফিফটি। মাহমুদউল্লাহ ৩১ বলে ৫৪ রান করে আউট হলেও জাকের ইনিংসের শেষ ওভার পর্যন্ত লড়াই চালিয়ে যান।

শেষ ৬ বলে বাংলাদেশের দরকার ছিল ১২ রান। কিন্তু জাকের চতুর্থ বলে লং অফে ক্যাচ দিয়ে ফেরেন ড্রেসিংরুমে। ৪ চার ও  ৬ ছক্কায় ৩৪ বলে ৬৮ রান করেন দুইশ স্ট্রাইক রেটে। অসাধারণ ব্যাটিংয়ের কারণে জাকের প্রশংসিত হচ্ছেন সর্বত্র।

ম্যাচ শেষে বাংলাদেশের অধিনায়ক শান্তও তার প্রশংসা করলেন, ‘দারুণ ম্যাচ হলো। ছেলেরা নিজেদের সামর্থ্য ফুটিয়ে তুলেছে। জাকের আলী নেমেই দারুণ করেছে। আমরা ভালো শুরু করেছিলাম কিন্তু পরে নিজেদের পরিকল্পনায় স্থির থাকতে পারিনি। জাকেরের সঙ্গে রিয়াদ ভাইয়ের ইনিংসটাও দারুণ ছিল। আশা করছি তারা পরের ম্যাচেও ভালো করবে।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..