1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

আলিয়া বললে পড়তে বসবেন, ভক্তের আবদার

  • আপডেট টাইম : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬২ বার

প্রিয় তারকাদের নিয়ে উন্মাদনার শেষ নেই ভক্ত-অনুরাগীদের। কেউ মাইলের পর মাইল হেঁটে বা সাইকেল চালিয়ে দেখা করতে আসেন। এর আগে কয়েকজন কিশোরী বাড়ি থেকেও পালিয়েছিলেন প্রিয় তারকার সঙ্গে দেখা করার জন্য। এবার বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের এক ভক্তর কাণ্ড নিয়ে শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়।

মূলত, আলিয়া ভাটের ইনস্টাগ্রাম ফ্যান পেজে একটি ভিডিও পোস্ট করেছে এক ভক্ত। তাতে তিনি লেখেন, ‘আলিয়া যদি এই পোস্টে মন্তব্য করেন, তবে আমি আমার পরীক্ষার প্রস্তুতি শুরু করব।’ এরপর ভক্তের এমন আবদার নিয়ে শুরু হয় জোর চর্চা।

অন্যদের মতো আলিয়া ভাটেরও পোস্টটি নজরে পড়েছে। ভক্তের আবদার রক্ষা করতে তাতে মন্তব্য করেছেন আলিয়া। কিছু না লেখে শুধু তিনটি হাসির ইমোজি দিয়েছেন এই অভিনেত্রী। আলিয়ার কমেন্ট দেখে হতবাক নেটিজেনদের অনেকে। কেউ কেউ বিশ্বাসই করতে পারছেন না বলেও জানিয়েছেন।

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন’। গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে আলিয়ার। এটি পরিচালনা করেছেন টম হার্পার।

আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘জিগরা’। অ্যাকশন ঘরানার এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাটি ধর্ম প্রোডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনা করছেন আলিয়া। এটি পরিচালনা করছেন ভাষণ বালা। আগামী ২৭ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..