1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

ট্রান্সজেন্ডার চরিত্রে অভিনয় করতে চান জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ বার

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। হিন্দি, তেলেগু, কন্নড় ও ইংরেজি ভাষার সিনেমাতেও দেখা গেছে তাকে। তার জীবনের প্রতিটি বাঁকে রয়েছে সংগ্রাম। কারণ বাস কন্ডাক্টর থেকে কিংবদন্তি অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রজনীকান্ত।

পাঁচ দশকের অভিনয় ক্যারিয়ারে ১৬৯টি সিনেমায় অভিনয় করেছেন রজনীকান্ত। বিচিত্র সব চরিত্র রূপায়ন করতে দেখা গেছে তাকে। দীর্ঘ ক্যারিয়ারের এ পর্যায়েও তার একটি কাঙ্ক্ষিত চরিত্র রয়েছে, তা হলো— ট্রান্সজেন্ডার। ২০১৯ সালে এই চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেন। যদিও তা এখনো পূর্ণ হয়নি।

চার বছর আগে রজনীকান্ত তার অভিনীত ‘দরবার’ সিনেমার ট্রেইলার লঞ্চিং অনুষ্ঠানে যোগ দেন। এসময় এক সাংবাদিক তার কাঙ্ক্ষিত চরিত্র প্রসঙ্গে জানতে চান। জবাবে এই অভিনেতা বলেন, ‘আমি প্রায় সব ঘরানার চলচ্চিত্রে অভিনয় করেছি। আমি একজন ট্রান্সজেন্ডার চরিত্রে অভিনয় করতে চাই।’

মূলত, পুরোনো এই ভিডিও নতুন করে এক্সে (টুইটার) শেয়ার করেছেন ভারতীয় এক চলচ্চিত্র সমালোচক। আর সেই ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা নিয়ে এখন রীতিমতো চর্চা চলছে।

রজনীকান্ত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জেলার’। দীর্ঘ দুই বছর পর এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ফিরেন এই অভিনেতা। গত বছর সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল। বর্তমানে তার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..