1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

এবার বিয়ের ঘোষণা দিলেন অর্ষা

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৮৬ বার

গত শুক্রবার পারিবারিক আয়োজনে বিয়ে করেন লাক্স তারকা অভিনেত্রী মৌসুমী হামিদ। এদিন রাতে আকস্মিকভাবে বিয়ের ঘোষণা দেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। এ খবর প্রকাশ্যে আসার পর বিষয়টি নিয়ে হইচই পড়ে যায়।

জোভানের বিয়ের ঘোষণা দেওয়ার পর পার হয়েছে মাত্র একদিন। এবার হঠাৎ বিয়ের ঘোষণা দিলেন দুই পর্দার গুণী অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। রোববার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী।

প্রকাশিত ছবিতে দেখা যায়, অর্ষার বর শোবিজ অঙ্গনের পরিচিত মুখ, নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। এসব ছবির ক্যাপশনে অর্ষা লিখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবেই আমরা বিবাহিত।’

বিয়ের বিষয়ে নাজিয়া হক অর্ষা বলেন, ‘৩ মাস আগে থেকে বিয়ের কথাবার্তা চলছিল। ওই সময়ে আমাদের বাগদান হয়। কয়েক দিন আগে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে।’ তবে সুনির্দিষ্টভাবে বিয়ের দিন-তারিখ জানাতে চাননি অর্ষা। 

২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন নাজিয়া হক অর্ষা। তারপর থেকে টেলিভিশন নাটকে সরব উপস্থিতি। নাটক-টেলিফিল্মের পাশাপাশি বেশ কটি চলচ্চিত্র এবং ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..