1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

তালা ভেঙে বিএনপি কার্যালয়ে ঢুকলেন নেতাকর্মীরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৩৭ বার

দীর্ঘ দুই মাস ১৩ দিন পর তালা ভেঙে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকেছেন বিএনপির নেতাকর্মীরা।

দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে ভেতরে প্রবেশ করেন তারা। এ সময় নেতাকর্মীরা সরকারবিরোধী নানা শ্লোগান দেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১০টা ৪২ মিনিটে কার্যালয়ের বন্ধ গেইটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা।

এ সময় রিজভী বলেন, আমাদের যুবদলের একজন নেতা ও একজন প্রবীন সাংবাদিক হত্যার মধ্য দিয়ে এক ভয়াবহ নিপীড়নের তাণ্ডব শুরু হয়। গত ২৮ অক্টোবর বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশ পণ্ড করে নারকীয় তাণ্ডব চালিয়ে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দিয়েছিলো। এই দুই মাসের অধিক সময় পুলিশ কাউকে এখানে ঢুকতে দেয়নি এবং আশ-পাশে ভিড়লেও তাদের আটক করে নিয়ে গেছে।

তিনি বলেন, পুলিশ এই কার্যালয়ের চাবি নিয়ে যায়। কত নাটক করেছে তারা। তারপরে গেইট বন্ধ করে দিয়ে চলে যায়। সবই গণমাধ্যমের সাংবাদিকরা দেখেছেন, জানেন। আমরা আমাদের প্রিয় কেন্দ্রীয় কার্যালয়ে এখন ঢুকেছি। পুলিশের কাছে চাবি চাওয়ার পরেও আমাদেরকে চাবি দেওয়া হয়নি। ফলে বাধ্য হয়ে আমাদের কর্মীরা তালা ভেঙে কার্যালয়ে প্রবেশ করেছে।

রিজভী বলেন, দেশের একটি নিয়মতান্ত্রিক কার্যকর রাজনৈতিক দল বিএনপি। এই দল বার বার রাষ্ট্র পরিচালনা করেছে অত্যন্ত সুনামের সাথে, দক্ষতার সাথে। সেই দলের প্রধান কার্যালয় একটি মাফিয়া সরকার বন্ধ করে রেখেছে। সুতরাং পুলিশ চাবি না দেওয়ায় তালা ভেঙে আমরা ঢুকেছি।

তিনি বলেন, আপনারা দেখছেন পুরো কার্যালয় ধুলাবালি জমেছে। এটা এখন আমাদের পরিস্কার করতে হবে। বিকেল ৩টায় আমাদের দলের স্থায়ী কমিটির সদস্যরা এই কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..