1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

বিকেলে বাসায় ফিরছেন খালেদা জিয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৮১ বার

২০২৩ সালের ৯ আগস্ট থেকে টানা পাঁচ মাস ধরে এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার চিকিৎসক দলের পরামর্শক্রমে দীর্ঘ পাঁচ মাস পর আজ বিকেল ৪টায় তাকে হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় নিয়ে যাওয়া হবে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে বেগম খালেদা জিয়ার মেডিক্যাল বোর্ডের চিকিৎসক ডা. জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ খবর নিশ্চিত করে বলেন, আজ (বৃহস্পতিবার) বিকেলে ম্যাডামকে বাসায় নেওয়া হবে।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম বলেন, মেডিক্যাল বোর্ড সুপারিশ করেছে বলে আজ বিকেলে ম্যাডামকে বাসায় নেওয়া হবে। বাসায় নেওয়ার পরও মেডিক্যাল বোর্ডের পরামর্শ অনুযায়ী ম্যাডামের চিকিৎসা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, গত বছরের ৯ আগস্ট থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন বেগম খালেদা জিয়া। তিনি লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট, চোখের সমস্যাসহ নানা রোগে ভুগছেন। তার হার্টে তিনটি ব্লকের মধ্যে একটিতে রিং পরানো হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কয়েকবার তাকে কেবিন থেকে সিসিইউতে নেওয়া হয়ছিল। গত মঙ্গলবার দুপুরেও তাকে কেবিন থেকে সিসিইউতে নেওয়া হয়। আবার সন্ধ্যায় কেবিনে নিয়ে আসা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..