1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

‘মিরপুর কিন্তু রাজনীতির মাঠ না’- ফুলের মালা গলায় নিয়ে সাকিব

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ৭৫ বার

আগের রাতেও সাকিব আল হাসান ছিলেন নির্বাচনী ব্যস্ততায়। মধ্যরাত পর্যন্ত মাগুরায় নির্বাচনী আসনে ব্যস্ত ছিলেন প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হওয়া এই অল রাউন্ডার। সোমবার (০৮ জানুয়ারি) সবাইকে চমকে দিয়ে দুপুরে হাজির হলেন চিরচেনা মিরপুরে।

সাকিব মিরপুরে আসতেই মাঠকর্মীদের আনাগোণা শুরু হয় তাকে বরণ করে নেওয়ার জন্য। সাকিব তখন ইনডোরে ব্যস্ত ফিজিও-ট্রেনার-কোচের সঙ্গে। ঘণ্টাখানেক পর মাঠকর্মীদের সামনে সাকিবকে বরণের মহেন্দ্রক্ষণ আসে।

সাকিবও মাঠকর্মীদের ভালোবাসার আবদার গ্রহণে প্রস্তুত ছিলেন। সদ্য নির্বাচিত এই সংসদের গলায় মালা দিয়ে মাঠকর্মীরা স্লোগান দিতে থাকান, ‘সাকিব ভাইয়ের আগমন, শুভেচ্ছার স্বাগতম।’

এ সময় একটি ফুলের তোড়াও সাকিবের হাতে তুলে দেন মাঠকর্মীরা।

এক পর্যায়ে সাকিব মৃদু স্বরে, মাঠ কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘এটা (মিরপুর) কিন্ত রাজনীতির মাঠ না, ক্রিকেট মাঠ। আমার আগের জায়গায়ই আছি।’

কিন্তু কে শোনে কার কথা। এতদিন ক্রিকেটার সাকিবকেই দেখে আসছিলেন মিরপুর শের-ই-বাংলার মাঠকর্মীরা। এবার পেলেন, ক্রিকেটারের পাশাপাশি সাংসদ সাকিবকে।

প্রায় দুই লাখ ভোটের ব্যবধানে মাগুরা-২ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হন সাকিব। বিশ্বকাপের পর থেকে ছিলেন নির্বাচনী কাজে। চষে বেড়িয়েছেন মাগুরার অলি-গলি। গতকাল জয়ের পরই নেমে পড়লেন ক্রিকেটে ফেরার লড়াইয়ে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..