1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

ঝিনাইদহে নৌকার সমর্থকদের বাড়িঘরে হামলা, আহত ১০

  • আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ৩৭ বার

ঝিনাইদহে নৌকার সমর্থকদের বাড়িঘরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা হামলা ও ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) সকালে সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের বারইখালী, হীরাডাঙ্গা ও সুরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল নির্বাচিত হন। ফলাফল ঘোষণার পর সদর উপজেলার ৩টি গ্রামে উত্তেজনা দেখা দেয়। এর জেরে, সোমবার সকালে মহুলের সমর্থকরা পরাজিত নৌকার প্রার্থীর সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়।

হামলাকারীরা অন্তত ৫০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছেন। বাধা দেওয়ায় তাদের হামলায় নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওসি শাহীন উদ্দিন বলেন, তিনটি গ্রামের কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..