1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

আমির কন্যার বিয়ে: যেভাবে বাবার জিম ট্রেইনারের প্রেমে পড়েন ইরা

  • আপডেট টাইম : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৬২ বার

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। ব্যক্তিগত জীবনে রীনা দত্তের সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসার আলো করে জন্ম নেয় কন্যা ইরা খান। আমির কন্যা ইরা এখন আর ছোট নেই। বাবার জিম ট্রেইনার নূপুর শিখারের সঙ্গে প্রেম করে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেছেন।

এর আগে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা খান। প্রায় দুই বছর প্রেম করার পর ভেঙে যায় এই সম্পর্ক। এরপর বাবার জিম ট্রেইনারের সঙ্গে সম্পর্কে জড়ান ইরা। কিন্তু এই প্রেমের সূচনা কীভাবে?

২০২০ সালে করোনা সংকটের কারণে ভারতে লকডাউন ঘোষণা করা হয়। এ সময় তার বাবা আমির খানের বাড়িতে ছিলেন ইরা খান। ওই সময়ে নূপুরের সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় ইরার। প্রথমে দোটানায় থাকলেও নূপুরের প্রেমের প্রস্তাবে রাজি হন ইরা। বুঝতে পারেন তিনিও নূপুরকে নিয়ে ভাবেন। ধীরে ধীরে তাদের প্রেমের সম্পর্কের যাত্রা শুরু হয়।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে ইরা খান বলেন, ‘প্রথমে আমার মনে হয়েছিল আমাদের প্রেম করা ঠিক হবে না। কারণ আমি ওকে চাইতাম না। আমি জানতাম না আমার মাথায় কী চলছে আর সেটা নূপুর বুঝত কিনা! পরে আমি নূপুরকে সবকিছুই জানাই যে, আমার মাথায় এসব চলছে। ব্যাস তারপর আমাদের সম্পর্ক শুরু হয়।’

সব ভাবনা পেছনে ফেলে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন ইরা-নূপুর। গত বছর পরিবারের উপস্থিতিতে বাগদান সারেন তারা। নূপুর এবং ইরা প্রায় চার বছর চুটিয়ে প্রেম করার পর গত ৩ জানুয়ারি রেজিস্ট্রি বিয়ে করেন।\

জানা গেছে, ইরা-নূপুরের মূল বিয়ের অনুষ্ঠানটি হবে ৮ জানুয়ারি উদয়পুরে। সেখানে টানা তিন দিন বিয়ের অনুষ্ঠান চলবে। সর্বশেষ ১২ জানুয়ারি মুম্বাইয়ে হবে গ্র্যান্ড রিসেপশন পার্টি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..