1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

ভোট সঠিকভাবে গণনা নিয়ে শঙ্কা আছে: জিএম কাদের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১১৯ বার

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নির্বাচনের পরিবেশ এখন পর্যন্ত ভালো আছে। তবে ভোটাররা কেন্দ্রে আসবেন কিনা বা ভোট দিতে পারবেন কিনা। আর ভোট দিলেও সঠিকভাবে গণনা করে ফলাফল সুষ্ঠু হবে কিনা তা নিয়ে শঙ্কা আছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রংপুর নগরীর স্কাই ভিউ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, দেশের মানুষ নির্বাচন নিয়ে আস্থাহীনতায় আছে। আওয়ামী লীগ অন্যায়ভাবে সব দখল করে নেবে কিনা এ নিয়ে ভোটাররা এখনো শঙ্কায়। নির্বাচন সঠিক না হলে চলমান সংকট ঘনীভূত হবে এবং দেশে বড় ধরনের সমস্যা তৈরি হতে পারে।

জাপা চেয়ারম্যান বলেন, নির্বাচনে জাপার কর্মী ও ভোটারদের বাধার সৃষ্টি করা হচ্ছে। ধারণা করছি, সব ঠিক হয়ে যাবে। সব নির্বাচনেই এরকম কিছু হয়। তবে, এখনো বড় ধরনের কোনো সমস্যা হয়নি।

রংপুরে ভোটের পরিবেশ সম্পর্কে জিএম কাদের বলেন, এখানে এখনো ভোটের পরিবেশ ভালো আছে। শেষ পর্যন্ত কি হয় সেটা দেখার পালা। সব উপেক্ষা করে জাপার প্রার্থীরা মাঠে সরব আছে এবং থাকবে বলেও জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর-৪ আসনে জাপার প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল, জেলা জাপার সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াছির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..