1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জে সড়কে ঝরলো ৩ প্রাণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৬২ বার

সুনামগঞ্জের ছাতক উপজেলায় মাছের পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে ৩ জন মারা গেছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় সুনামগঞ্জের ছাতক উপজেলার সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের বড়কাপন এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন-সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের নুরুল হক (৪৫), শান্তিগঞ্জ উপজেলার উকারগাঁও গ্রামের আব্দুল করিম (৫৭) ও জামালগঞ্জ উপজেলার আসাব উদ্দিন।

আহত দুজনের মধ্যে চালকের নাম মো. জাহাঙ্গীর (৩০) ও তার সহকারী মো. শাহিনুর মিয়া (১৮)।  তারা দুজনের বাড়িই শান্তিগঞ্জ উপজেলার জিবদারা গ্রামে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, আজ সকালে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা থেকে পিকআপে করে সিলেট এর অমাকাজি মাছের বাজারের উদ্দেশ্যে মাছ নিয়ে রওনা হয়। এ সময় ছাতক উপজেলার বরকাপন এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থালেই দুজন মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় পিকআপের চালক ও এক ব্যবসায়ীকে কৈতক হাসপাতালে নিলে আরও এক ব্যবসায়ীর মৃত্যু হয়।

খবর পেয়ে জয়কলস হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে।

বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম। তিনি বলেন, বড়কাপন এলাকায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি গাছে ধাক্কা লেগে ঘটনাস্থাকেই ২ জন মারা যায়। পরে হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..