1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন

সুষ্ঠু নির্বাচন হলে ঢাকা-৪ আসনে লাঙ্গল জয়ী হবে: বাবলা

  • আপডেট টাইম : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বার

লাঙলে ভোট চেয়ে নিজ নির্বাচনি এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন ঢাকা-৪ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা ও তার স্ত্রী সালমা হোসেন।

শনিবার (২৩ ডিসেম্বর) দিনব্যাপী ৫৩ নম্বর ওয়ার্ড (জুরাইন) ও ৫৮ নম্বর ওয়ার্ডে (শ্যামপুর শিল্পাঞ্চল) পৃথকভাবে গণসংযোগ করেন তারা।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি জুরাইন রেলগেটে মিষ্টির দোকান থেকে গণসংযোগ শুরু করেন। পরে তিনি পোস্তগোলা হয়ে শ্যামপুর শিল্পাঞ্চলে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন। গণসংযোগকালে বাবলা চারটি পথসভায় বক্তব্য রাখেন।

একই সময়ে আবু হোসেন বাবলার পক্ষে তার স্ত্রী সালমা হোসেন এসব এলাকায় ঘরে ঘরে গিয়ে নারীদের কাছে লাঙলে ভোট প্রার্থণা করেন। নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার অনুরোধ জানিয়ে ঢাকা-৪ এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে বাবলাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

একাধিক পথসভায় আবু হোসেন বাবলা বলেন, বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচন করতে প্রতিজ্ঞাবদ্ধ। যারা জনগণের ভোট ছিনতাইয়ের চেষ্টা করবে, তাদের প্রতিহত করা হবে। আমি বাবলা এ এলাকায় চার বার এমপি ছিলাম। এ এলাকায় যারা ভোটের নামে সহিংসতা সৃষ্টি করবে, তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যে জয়ী হবে, আমি তাকে মেনে নেবো। তবে, আমি বিশ্বাস করি, জনগণ যদি ভোট দিতে পারে, তাহলে ঢাকা-৪ আসনে লাঙল জয়লাভ করবে, ইনশাআল্লাহ।

গণসংযোগকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীন, সুলতানা আহমেদ লিপিসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..