1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় জড়িতদের নাম পাওয়া গেছে; দ্রুত গ্রেপ্তার- ডিবি প্রধান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার
হারুন অর রশীদ; ফাইল ফটো

রাজধানীর তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশীদ।

তিনি বলেন, মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় জড়িতদের নাম পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে। দ্রুত গ্রেপ্তার করা হবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান তিনি।

হারুন অর রশীদ বলেন, ট্রেনে আগুন দেওয়া রাজনৈতিক কোনো বিষয় না, এটা এক ধরনের দুর্বৃত্তায়ন। যারা ট্রেনের বগিতে আগুন লাগিয়েছে তারা ছাড় পাবে না। আইনশৃঙ্খলা বাহিনীসহ ডিবি পুলিশ কাজ করছে। ইতোমধ্যে ওই দিনের ঘটনার বিভিন্ন ফুটেজ ও আলামত সংগ্রহ করা হয়েছে। তারই ভিত্তিতে আমরা আগুন দেওয়া দূর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছি।

তিনি বলেন, ভবিষ্যতে যেন ট্রেনে এ ধরনের ঘটনা ঘটতে না পারে সেজন্য রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সঙ্গে পুলিশের সদস্যরা নিরাপত্তা নিশ্চিত করছে। তবে শুধু আইনশৃঙ্খলা বাহিনী নয়, ট্রেনে আপনার পাশে কোন যাত্রী উঠেছে, তার কথাবার্তা, বেশভূষা সন্দেহ কিনা ইত্যাদি বিষয়গুলো সাধারণ জনগণকেও নজরে রাখতে হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার তেজগাঁও স্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দেয় নাশকতাকারীরা। ট্রেনের ৭টি বগি পুড়ে যায়। একটি বগি থেকে মা-শিশুসহ ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..