1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও প্রকাশ করে সমালোচনার মুখে হৃতিকের প্রাক্তন স্ত্রীঃ সুজান খান

  • আপডেট টাইম : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৯৫ বার

বলিউড অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খান। অনেক দিন ধরে অভিনেতা আর্সলান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুজান। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। অনেকবার এ জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে।

১৯ ডিসেম্বর সুজানের জীবনে বিশেষ দিন ছিল। কারণ এদিন ৩৭ বছর বয়সে পা দিলেন সুজানের প্রেমিক আর্সলান। প্রিয় মানুষের জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ভিডিও প্রকাশ্যে আনেন সুজান।

মূলত, একাধিক ছবি ও ভিডিওর একটি কোলাজ নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুজান। তাতে দেখা যায়, কখনো রেস্তোরাঁ, কখনো পার্টিতে প্রেমিকের ঠোঁটে-গালে চুম্বন করছেন সুজান। এ ভিডিওর ক্যাপশনে সুজান লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমি আমার জীবনে সবচেয়ে বড় উপহার। আমি যা কল্পনা করি, তুমি আমাকে তারচেয়েও বেশি সুখী করেছো।’

সুজান-আর্সলানের ঘনিষ্ঠ মুহূর্ত দেখে নেটিজেনদের অনেকে বিস্ময় প্রকাশ করেছেন। অনেকে সুজানকে কটাক্ষ করে মন্তব্য করেছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ‘আর্সলান যদি সেরা উপহার হয়, তবে হৃতিক কি ছিল?’ অনেকে বলছেন, এমন ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও কেন মানুষকে দেখাতে হবে?’ এমন অসংখ্য মন্তব্য কমেন্ট বক্সে শোভা পাচ্ছে। তবে এ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি সুজান।

‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনি। তিনি পেশায় অভিনেতা। টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে তার পরিচয়। পরবর্তী সময়ে তারা প্রেমের সম্পর্কে জড়ান।

২০১৪ সালে সুজান খানের সঙ্গে ডিভোর্স হয় হৃতিকের। ডিভোর্স হলেও হৃতিক-সুজান দু’জন মিলে প্রায়ই সন্তানদের সঙ্গে সময় কাটান। সুজানের মতো হৃতিক এখন সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..