1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

বিসিএল ওয়ানডেতে যুবারা, বিশ্বকাপের ক্যাম্প ১ জানুয়ারি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ বার

সদ্য এশিয়া কাপে চ্যাম্পিয়ন হওয়া  বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের রয়েসয়ে সময় কাটানোর ফুরসত নেই। মাস খানেক পরেই যে লড়তে হবে যুব বিশ্বকাপের আসরে। এ জন্য ক্রিকেট বোর্ড চাইছে ক্রিকেটারদের খেলার মধ্যে রাখতে।

সেই পরিকল্পনা মোতাবেক চলমান বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণে মাহফুজুর রহমান রাব্বি-আশিকুর রহমান শিবলীদের খেলানো হবে। রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভলপমেন্ট বিভাগ। বিশ্বকাপের আগে ক্রিকেটাররা যাতে রিদমের মধ্যে থাকেন এ জন্য বিসিএল খেলানো হচ্ছে। বিসিএলের পরেই ১ জানুয়ারি থেকে শুরু হবে যুব বিশ্বকাপের ক্যাম্প।

গেম ডেভলপমেন্ট বিভাগ জানায়, ‘আমরা চাচ্ছি ক্রিকেটাররা যাতে রিদমে থাকে। যেহেতু বিশ্বকাপের আর বেশি দেরি নেই, এ জন্য কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রথমত বিসিএলের ওয়ানডে সংস্করণ খেলবে তারা। এরপর ১ জানুয়ারি থেকে বিশ্বকাপের ক্যাম্প শুরু হবে।’

তবে পেসারদের দেওয়া হয়েছে বিশ্রাম। তাদেরকে রাখা হচ্ছে না বিসিএলে দলে। ২৪ ডিসেম্বর থেকে কক্সবাজারে শুরু হবে বিসিএলে’র ওয়ানডে সংস্করণ। ৩০ ডিসেম্বর মিরপুরে হবে ফাইনাল।

বিসিএল শেষে ১ দিন বাদেই বিশ্বকাপের ক্যাম্প শুরু হবে যুবাদের। প্রায় সপ্তাহখানেক ক্যাম্পের পর দল উড়াল দেবে দক্ষিণ আফ্রিকায়। ১৯ তারিখ বিশ্বকাপ শুরুর আগ পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় হবে কন্ডিশনিং ক্যাম্প।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..