1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

বরিশালে হরতাল সমর্থনে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ বার

বিএনপির ডাকা হরতাল সমর্থনে বরিশালে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে নেতাকর্মীরা। এ সময় ট্রাকে আগুন দেওয়ার চেষ্টা চালানো হয়।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালের দিকে এ কার্যক্রম চালায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

হরতাল সফল করতে মঙ্গলবার সকালে বরিশাল নগরীর কাশিপুর তেঁতুলতলা বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে মহানগর বিএনপি। মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আফরোজা খানম নাসরীনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কিছু দূর গিয়ে রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে পিকেটিং করে নেতাকর্মীরা। মিছিল থেকে হরতাল সমর্থনে শ্লোগান দেওয়া হয়। সকাল ৮টার দিকে মহানগর যুবদল হাসপাতাল রোডে বিক্ষোভ মিছিল করে। সকাল ৯টার দিকে হরতালের সমর্থনে মহানগর ছাত্রদল বিএম কলেজ রোডে মিছিল করে।

অপরদিকে, নগরীর রুপাতলীস্থ শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে মালবাহী একটি ট্রাকে আগুন দেওয়ার চেষ্টা চালায় বিএনপির নেতাকর্মীরা। এ সময় পুলিশ তাদের ধাওয়া দিলে পালিয়ে যায় তারা।

হরতালের কারণে দূরপাল্লা রুটে সীমিত যানবাহন চলাচল করলেও জনজীবনে তেমন কোনো প্রভাব পড়েনি। তবে অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচলের পাশাপাশি সড়কে গণপরিবহন চলাচলও স্বাভাবিক রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ব্যাংক ও অফিস পাড়া স্বাভাবিক নিয়মে ব্যস্ত হয়ে ওঠার পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানগুলোয়ও স্বাভাবিক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এদিকে, যেকোনো অপ্রীতিকর ঘটনা রোধে নগরীর গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ ও আনসার মোতায়েন রয়েছে। এছাড়া নগর ও মহাসড়ক জুড়ে আইনশৃঙ্খলা বাহিনী টহল কার্যক্রমও পরিচালিত করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..