1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

যে কারণে ‘ট্রাক’ প্রতীক বেছে নিলেন মাহিয়া মাহি

  • আপডেট টাইম : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭৮ বার

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি তার ভোটের লড়াইয়ে প্রতীক হিসেবে ‘ট্রাক’ বেছে নিয়েছেন।

কেন ‘ট্রাক’ প্রতীক বেছে নিয়েছেন তা নিজেই জানিয়েছেন তিনি।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শুরু হয়। রিটার্নিং কর্মকর্তা মাহিয়া মাহির কাছে জানতে চান তার পছন্দের কোন প্রতীক আছে কি না। এ সময় মাহি জানান, তার পছন্দের প্রতীক ‘ট্রাক’। অন্য কোন স্বতন্ত্র প্রার্থী ‘ট্রাক’ প্রতীক না চাওয়ায় রিটার্নিং কর্মকর্তা প্রতীকটি মাহিকেই বরাদ্দ দেন।

প্রতীক বরাদ্দ শেষে সাংবাদিকদের মাহি জানান, প্রচার-প্রচারণা শুরু হওয়ার পর অনেকেই বলবেন তার ট্রাক খাদে পড়ে যাবে। চাকা পাংচার হয়ে যাবে। এতেই তার প্রচার বেড়ে যাবে। সে কারণে তিনি ‘ট্রাক’ প্রতীক বেছে নিয়েছেন।

মাহি আরও বলেন, আমার সঙ্গে যারা প্রতিদ্বন্দ্বী আছেন, তারা অনেক সিনিয়র। অনেকে আমার বয়সের বেশি সময় ধরে রাজনীতি করছেন। কিন্তু আমার কাছে মনে হয়েছে এই এলাকার মানুষ একটা শোষণের মধ্যে থাকেন। আমি তাদের মুক্ত করতে চাই। শাসক নয়, সেবক হয়ে মানুষের সেবা করতে চাই। সে কারণেই নির্বাচনে এসেছি। আশা করছি ভোটের ফল আমার পক্ষেই যাবে।

উল্লেখ্য, চিত্রনায়িকা মাহিয়া মাহি জাতীয় পরিচয়পত্র অনুযায়ী শারমিন আক্তার নিপা মাহিয়া নামে মনোনয়নপত্র দাখিল করেন। তিনি আওয়ামী লীগের মনোনয়ন পেতে রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের ফরম তুলেছিলেন। মনোনয়ন না পেয়ে তিনি একটি আসনের স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। রাজশাহী-১ আসনে তার নানার বাড়ি। আর নিজের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..