1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

স্বামীর লাশবাহী অ্যাম্বুলেন্সে স্ত্রীর সন্তান প্রসব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৯ বার

সাতক্ষীরায় স্বামীর লাশ নিয়ে বাড়িতে ফেরার পথে অ্যাম্বুলেন্সেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এক গৃহবধূ। বুধবার (১৩ ডিসেম্বর) সাতক্ষীরা-আশাশুনি সড়কের বুধহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলতাফ হোসেন (৩৪) সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর এলাকার শামছুর রহমানের ছেলে। তার স্ত্রী রহিমা খাতুন ও নবজাতক বর্তমানে সুস্থ আছে।

এর আগে, মঙ্গলবার রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আলতাফের। প্রতাপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু দাউদ ঢালী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আলতাফ হোসেনের। মরদেহ নিয়ে গ্রামে ফেরার পথে লাশবাহী অ্যাম্বুলেন্সই নিহতের স্ত্রীর প্রসব বেদনা শুরু হয়। পরে অ্যাম্বুলেন্সের মধ্যে এক কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, বুধবার বিকেলে পারিবারিক কবরস্থানে আলতাফ হোসেনের দাফন সম্পন্ন হয়েছে। সদ্য ভূমিষ্ঠ শিশু ও তার মা সুস্থ আছে। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাদের আর্থিক ও সার্বিক সহযোগিতা করা হবে।

মাসুম হোসেন নামে স্থানীয় এক যুবক বলেন, প্রতি বছরের মতো এবারও ঢাকায় একটি ইটের ভাটায় শ্রমিক হিসেবে কাজে যান আলতাফ। দুই সপ্তাহ আগে শারীরিক অসুস্থতা অনুভব করলে বাড়িতে চলে আসেন তিনি। পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

তিনি আরও বলেন, কিন্তু আলতাফ হোসেনের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয় না। তার শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ে এবং ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। মঙ্গলবার রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..