1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

বাকিতে পেট্রোল না পেয়ে বরখাস্ত হওয়া পুলিশ কর্মকর্তার কাণ্ড

  • আপডেট টাইম : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৬৮ বার

বাকিতে পেট্রোল না দেওয়ায় মধুসূদন বর্মণ নামের বরখাস্ত হওয়া এক পুলিশ কর্মকর্তা পাম্প আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন। এমনকি কর্মচারীদের কাছ থেকে পাম্পের নজেল কেড়ে নিয়ে পাম্প চত্বরে পেট্রল ছিটিয়ে দেন তিনি। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে নগরীর গল্লামারীতে অবস্থিত মেট্রো ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। পাম্পের বিভিন্ন সিসিটিভির ফুটেজে বিষয়টি ধরা পড়েছে। তেল ছিটিয়ে হুমকি দেওয়ার পর সেখান থেকে সটকে পড়েন মধুসূদন।

এ ঘটনায় পাম্পের মালিক শেখ মাসুদ হোসেন লবণচরা থানায় মামলা করেছেন। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, পেট্রোল পাম্পের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সিআইডি পুলিশ পরিচয় দিয়ে শুক্রবার রাত পৌনে ১টার দিকে একটি মোটরসাইকেলে মধুসূদন বর্মণসহ দুইজন মেট্রো ফিলিং স্টেশনে আসেন। এসময় পাম্প কর্মচারীদের এক হাজার টাকার পেট্রোল বাকিতে ভরে দিতে বলেন।

কর্মচারীরা এতে রাজি না হওয়ায় তাদের মারধর করে জোর ধরে মোটরসাইকেলে তেল নিয়ে আশপাশে ফেলে দেন। একপর্যায়ে মধুসূদন আগুন দিয়ে পাম্প জ্বালিয়ে দেওয়ার হুমকি দেন। দ্রুত স্থানীয় হরিণটানা পুলিশকে জানালে মধুসূদন সটকে পড়েন।

সিআইডি খুলনার বিশেষ পুলিশ সুপার (বর্তমানে অতিরিক্ত ডিআইজি) শম্পা ইয়াসমিন বলেন, মধুসূদন বর্মণ এক সময় খুলনা সিআইডিতে কর্মরত ছিলেন। উচ্ছৃঙ্খল আচরণের জন্য ২০২০ সালে তাকে বরখাস্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..