1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

পাকিস্তানে থানায় ‘আত্মঘাতী’ হামলা, নিহত ৬

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪ বার

পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলের একটি থানায় আত্মঘাতী বোমা হামলায় অন্তত ছয়জন পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ২৫ জন।

অ্যাসোসিয়েটেড প্রেসের খবরে বলা হয়েছে, আজ মঙ্গলবার ডেরা ইসমাইল খানের স্থানীয় একটি থানায় আত্মঘাতী এক বোমা হামলাকারী তার বিস্ফোরক বোঝাই গাড়িতে বিস্ফোরণ ঘটালে ছয়জন পুলিশ সদস্যের মৃত্যু হয়। পুলিশকে লক্ষ্য করে গুলিও চালায় জঙ্গিরা। জঙ্গিদের হামলায় আহত হয়েছেন ২৫ জন।

স্থানীয় পুলিশ কর্মকর্তা কামাল খান জানিয়েছেন, নিরাপত্তা বাহিনীর গুলিতে তিনজন হামলাকারী নিহত হয়েছেন। জঙ্গিদের সঙ্গে পুলিশের কয়েক ঘণ্টা ধরে গুলির লড়াই চলেছে। আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামাল খান বলেন, আফগানিস্তানের সীমান্তবর্তী খাইবার পাখতুনখোয়া প্রদেশের শহর ডেরা ইসমাইল খানে এই হামলা হয়েছে। প্রদেশটি একসময় তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি) নামক একটি জঙ্গি গোষ্ঠীর শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত ছিল।

টিটিপির নবগঠিত জঙ্গি শাখা তেহরিক-ই-জেহাদ (টিজেপি) এই হামলার দায় স্বীকার করেছে।

সাম্প্রতিক সময়ে খাইবার পাখতুনখোয়া প্রদেশের জঙ্গি হামলার ঘটনা বেড়েছে। নিরাপত্তা বাহিনীর ওপরও বেশ কয়েকবার মারাত্মক হামলা চালানো হয়েছে। জানুয়ারিতে পেশোয়ারে একটি মসজিদে আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ১০১ জন নিহত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..