1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

‘ডাঙ্কি’র মুক্তি পেয়েছে ৩ মিনিট ১ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ বার

বলিউড বাদশা শাহরুখ খান। চলতি বছরে তার দুটো সিনেমা মুক্তি পেয়েছে। দুটো সিনেমাই বক্স অফিসে ঝড় তুলেছিল। তার পরবর্তী সিনেমা ‘ডাঙ্কি’। রাজকুমার হিরানি পরিচালিত এ সিনেমা ২১ ডিসেম্বর মুক্তি পাবে।

এরই মধ্যে ‘ডাঙ্কি’ সিনেমার গান ও টিজার মুক্তি পেয়েছে; যা দর্শকদের মুগ্ধ করেছে। এবার মুক্তি পেলো সিনেমাটির ট্রেইলার। মঙ্গলবার (৫ ডিসেম্বর) মুক্তি পেয়েছে ৩ মিনিট ১ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারটি।

ট্রেইলারে দেখা যায়, শাহরুখ খানের চরিত্রের নাম হার্ডি। আড্ডাবাজ বন্ধুরাই তার পরিবার। তার অন্য চার বন্ধু মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)। হার্ডির এই চার বন্ধুই লন্ডনে যেতে চান। কিন্তু বিপত্তি বাধে ইংরেজি ভাষা না জানার কারণে। অ্যাম্বাসী ফেস করে রীতিমতো অপমানের শিকার হন ভিকি কৌশল।

পরের একটি দৃশ্য শাহরুখ প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ‘বৃটিশরা হিন্দি না জেনেও সারা বছর ভারতে আসে, অথচ সঠিক ইংরেজি না জেনে ভারতীয়রা কেন তাদের ভূমিতে যেতে পারবে না?’ শাহরুখ খানের এই প্রশ্ন দর্শকদের অনেকের মনে ধাক্কা দিয়েছে।

প্রথমবার এ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করেছেন এই নির্মাতা রাজকুমার হিরানি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..