1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

সংগীতশিল্পী অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে আজ পরমব্রতর বিয়ে?

  • আপডেট টাইম : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার

পিয়া চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন সংগীতশিল্পী অনুপম রায়। যদিও বিবাহবিচ্ছেদের সুনির্দিষ্ট কারণ ব্যাখ্যা করেননি এই দম্পতি।

তারপর টলিপাড়ায় গুঞ্জন চাউর হয়, টলিউড অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পিয়ার পরকীয়া সম্পর্কের কারণে সংসার ভেঙেছে অনুপমের। যদিও এ অভিযোগ অস্বীকার করে পরমব্রত দাবি করেন— ‘পিয়া তার বন্ধু।’

অবশেষে ‘বন্ধুর’ সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন পরমব্রত চ্যাটার্জি। সোমবার (২৭ নভেম্বর) গাঁটছড়া বাঁধবেন পরমব্রত-পিয়া। একটি সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

আজতাক এক প্রতিবেদনে জানিয়েছে, আগেই জানা যায়, পরমব্রতর বাড়িতে পিয়ার যাতায়াত বেড়েছে। মাঝে পরমব্রত শুটিংয়ের জন্য দীর্ঘ দিন লন্ডন ছিলেন। সে সময় পরমব্রতর সঙ্গে দেখা করতে পিয়াও লন্ডনে গিয়েছিলেন। কিছু দিন আগে পিয়া এবং তার মায়ের সঙ্গে পরমব্রতকে পার্ক স্ট্রিটের এক রেস্তোরাঁয় দেখা যায়। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, এই নভেম্বরে বিয়ে করবেন তারা। অবশেষে আজ সন্ধ্যায় বিয়ে করছেন এই যুগল। আইনি বিয়ে সারবেন তারা। অতিথি বলতে ইন্ডাস্ট্রির বিশেষ কাউকে আমন্ত্রণ জানাননি। মূলত পরিবার এবং তাদের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত থাকবেন।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম পিয়া-পরমব্রতর বিয়ে খবর প্রকাশ করেছে। তবে এ বিষয়ে এখনো কোনো বক্তব্য দেননি পিয়া কিংবা পরমব্রত।

বসন্তের এক সন্ধ্যায় পিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচয় হয় অনুপম রায়ের। এরপর গড়ে উঠে বন্ধুত্ব, তারপর প্রেম। ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। ২০২১ সালের ১১ নভেম্বর এক টুইটে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন অনুপ রায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..