1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

সংবিধান মেনে নির্বাচন অনুষ্ঠিত হবে: ইসি আনিছুর

  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার
নির্বাচন কমিশনার (ইসি) আনিছুর রহমান।

নির্বাচন কমিশনার (ইসি) আনিছুর রহমান বলেছেন, নির্বাচনে কোন দল অংশগ্রহণ করলো, কোন দল অংশগ্রহণ করলো না-এটা দেখার বিষয় আমাদের নয়, সংবিধান মেনে নির্বাচন হবে।

তিনি বলেন, নির্বাচনে কত ভোট পড়লো, ভোটার উপস্থিতি কেমন- এটা আমাদের দেখার বিষয় নয়। সংবিধান রক্ষায় সময়মতো নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে নগরীর সার্কিট হাউসে কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়ার তিন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনী এবং নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন ইসি আনিছুর রহমান।

তিনি আরও বলেন, ২৮ জানুয়ারির মধ্যে নির্বাচন না হলে সাংবিধানিক শূন্যতা সৃষ্টি হবে। এখন পর্যন্ত কোনো অস্বাভাবিকতা আমরা দেখতে পাইনি। একটি সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে আমাদের সব প্রস্তুতি রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মু. মুশফিকুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান, কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাখাওয়াত হোসেন ও চাঁদপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..