1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

৬ দিনে সালমান-ক্যাটরিনার সিনেমার আয় কত?

  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৪৬ বার

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন।

এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘টাইগার থ্রি’ গত রোববার (১২ নভেম্বর) মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার পর থেকে ভালোই ব্যবসা করছে বক্স অফিসে। তবে সাম্প্রতিক সময়ে সিনেমাটির অনেকটাই কমেছে। ষষ্ঠ দিন অর্থাৎ শুক্রবার (১৭ নভেম্বর) অ্যাকশনে ভরপুর এই সিনেমা মাত্র ১৩ কোটি রুপি টাকা আয় করেছে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, প্রথম ৫ দিনে বক্স অফিসে সালমান-ক্যাটরিনার এই সিনেমা ১৮৭.৬৫ কোটি রুপি টাকা আয় করেছিল। প্রথমদিন অর্থাৎ ১২ নভেম্বর মুক্তি পাওয়ার দিনই ৪৪.৫ কোটি রুপি, তারপর সোমবার ৫৯.২৫ কোটি রুপি, মঙ্গলবার ৪৪.৩ কোটি রুপি টাকা আয় করে। এরপর এক ধাক্কায় অনেকটাই কমে যায় এই সিনেমার আয়। বুধবার মাত্র ২১.১ কোটি রুপি এবং বৃহস্পতিবার ১৮.৫ কোটি রুপি আয় করে ‘টাইগার থ্রি’। শুক্রবার সেটা আরও কমে হয় ১৩ কোটি রুপি।

মুক্তির ৬ দিনের মাথায় মোট ২০০.৬৫ কোটি রুপি আয় করেছে ‘টাইগার থ্রি’। অর্থাৎ ৬ দিনে সালমান-ক্যাটরিনা অভিনীত এই সিনেমা ২০০ কোটির ক্লাবে প্রবেশ করল।

যশরাজ ফিল্মস প্রযোজিত টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমান-ক্যাটরিনার রসায়ন নজর কেড়েছে দর্শকদের। ৩০০ কোটি রুপি বাজেটের ‘টাইগার থ্রি’ সিনেমা পরিচালনা করেছেন মণীশ শর্মা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..