1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

২ দিনে সালমানের সিনেমার আয় প্রায় ২০০ কোটি টাকা ছাড়িয়ে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৬৩ বার
ইন্টারনেট ফটো

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হয়েছেন সালমান-ক্যাটরিনা। রোববার (১২ নভেম্বর) বিশ্বের ৮ হাজার ৯০০ পর্দায় মুক্তি পেয়েছে যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমা।

মুক্তির প্রথম দিনে বেশ ভালো করেছে সালমান খান অভিনীত ‘টাইগার থ্রি’। তবে দিওয়ালির দিনে মুক্তি পাওয়ায় ভারতে কিছুটা কম আয় করেছে। তবে মুক্তির দ্বিতীয় দিনে ভারতে সিনেমাটির আয় বেড়েছে। মুক্তির প্রথম দিনে আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘টাইগার থ্রি’ এখন তৃতীয় অবস্থানে।

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির প্রথম দিনে শুধু ভারতে ‘টাইগার থ্রি’ সিনেমা আয় করে ৪৪.৫ কোটি রুপি। দ্বিতীয় দিনে সিনেমাটি ভারতে আয় করেছে ৫৬ কোটি রুপি। দুই দিনে বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ১৬৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ২১৯ কোটি ৩০ লাখ টাকার বেশি।

‘টাইগার থ্রি’ মুক্তির পর দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ এক টুইটে, সিনেমাটিকে পাঁচে চার দিয়েছেন। তার ভাষায়, ‘এই দীপাবলিতে সবচেয়ে বড় ধামাকা ‘টাইগার থ্রি’। ক্যাটরিনা কাইফ দারুণ ফর্মে রয়েছেন। বিশেষ করে তার অ্যাকশন দৃশ্যগুলো আপনাকে নাড়িয়ে দেবে। ক্যামিও চরিত্রে দুর্দান্ত শাহরুখ খান, হিংস্র সালমান খান।’

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। ৩০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা পরিচালনা করেছেন মণীশ শর্মা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..