1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

বিএনপি নিজেরাই অফিসে তালা মেরে রেখেছে: ডিএমপি কমিশনার হাবিবুর রহমান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি)  হাবিবুর রহমান বলেছেন, বিএনপি তাদের অফিসে নিজেরাই তালা মেরে রেখেছে। তারা অফিসে ঢুকতে চাইলে আমাদের কোনো আপত্তি নেই।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ মন্তব্য করেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের অনুষ্ঠান শেষে কমিশনার বলেন, যারা জ্বালাও পোড়াও করছে তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। পাশাপাশি এখন যে চোরাগুপ্তা হামলা হচ্ছে সে বিষয়েও আমরা গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখেছি। গণতান্ত্রিক ব্যবস্থায় এ ধরনের নাশকতা কিংবা জ্বালাও পোড়াও কোনোভাবেই কাম্য হতে পারে না। ইতিমধ্যে যারা ঘটনার সঙ্গে জড়িত ছিল তাদের অনেককেই আমরা গ্রেপ্তার করে আইনের আওতায় এনেছি। আর যারা এখনও পলাতক রয়েছে তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তিনি বলেন, পুলিশের কাজ জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা। আগামী নির্বাচনেও পুলিশ সে ভূমিকা পালন করবে। নির্বাচন সুষ্ঠু, সুন্দর, শান্তিপূর্ণভাবে যেন সম্পন্ন হয় তার জন্য যা যা করা দরকার তার সবকিছুই করা হবে। যে বা যারা নির্বাচন বানচাল করতে আসবে সাংবিধানিক বাধ্যবাধকতায় রক্ষায় পুলিশ সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবে। কোনো অবস্থাতেই নির্বাচন বানচাল করতে চাইলে সে পরিকল্পনা ভেস্তে  দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..