1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচ ডোনাল্ডের উদ্দেশে মাহমুদউল্লাহর বার্তা

  • আপডেট টাইম : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৬৫ বার

বিশ্বকাপ শেষেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচের দায়িত্ব ছেড়েছেন অ্যালান ডোনাল্ড। বিশ্বকাপ শেষেই দেশে ফিরে গিয়েছেন তিনি। তার বিদায়ে একটি বার্তা দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তাটি প্রকাশ করেন রিয়াদ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজ থেকে রোববার (১৩ নভেম্বর) বেলা ১১টার দিকে করা পোস্টে রিয়াদ লেখেন, ‘একজন কিংবদন্তি এবং একজন ভদ্রলোক। এতো সুন্দর একটা মানুষ। আপনার সাথে কাজ করা একটি আনন্দদায়ক (সময়) ছিলো।’

বিশ্বকাপের মাঝেই বাংলাদেশের সঙ্গে আর কাজ না করার ঘোষণা দেন ডোনাল্ড। জানিয়ে দেন, বিশ্বকাপের পর তাকে আর পাচ্ছে না বাংলাদেশ। ৩০ নভেম্বর পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি ছিল এই প্রোটিয়া কোচের। বিশ্বকাপের আগে ডোনাল্ড বোর্ডকে জানিয়েছেন, চুক্তি নবায়ন করতে ইচ্ছুক নন।

বিশ্বকাপের পর বাংলাদেশের টেস্ট সিরিজ আছে নিউ জিল্যান্ডের বিপক্ষে। সেখানেও তার থাকা অনিশ্চিত। ফলে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটিই ডোনাল্ডের বাংলাদেশের ড্রেসিংরুমে শেষ অ্যাসাইনমেন্ট হয়ে থাকলো।

২০২২ সালের মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে ডোনাল্ডকে নিয়োগ দেয় বিসিবি। ওটিস গিবসনের জায়গায় তাকে যুক্ত করে টিম ম্যানেজমেন্ট। শুরুতে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নিয়োগ দিয়েছিল বিসিবি। কাজে ভালো করায় এক বছর তার চুক্তি বাড়ানো হয়। বাংলাদেশে দেড় বছর কাজ করার পর চাকরি ছাড়লেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..