1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

দুটি ফ্ল‌্যাট বিক্রি করে দিলেন রণবীর সিং

  • আপডেট টাইম : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার

দুটি আবাসিক ফ্ল্যাট বিক্রি করে দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। প্রায় সাড়ে ১৫ কোটি রুপি মূল্যে বিক্রি করেছেন এ দুটি ফ্ল্যাট। ফ্ল্যাট দুটি মুম্বাইয়ের গুরগাঁওর এক্সপ্রেস হাইওয়ের কাছে অবস্থিত। দ্য ইকোনোমিক টাইমস এ খবর প্রকাশ করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম মানিকন্ট্রোল ডটকম জানিয়েছে, মুম্বাইয়ের গুরগাঁও পূর্ব এলাকার ওবেরয় রিয়েলটির একটি প্রকল্প ওবেরয় এক্সকুইজিটে অবস্থিত এ দুটি ফ্ল্যাট। ১৩২৪ স্কয়ার ফুটের ফ্ল্যাট দুটি ২০১৪ সালের ডিসেম্বরে ৪ কোটি ৬৪ লাখ রুপিতে কিনেছিলেন। কয়েক বছরের ব্যবধানে ফ্ল্যাট দুটি এখন ১৫.২৫ কোটি রুপিতে বিক্রি করেছেন রণবীর সিং। গত ৬ নভেম্বর রেজিস্ট্রি সম্পন্ন হয়েছে।

রণবীরের হঠাৎ ফ্ল্যাট বিক্রি করা নিয়ে নানা গুঞ্জন চাউর হয়েছে। কিছু সংবাদমাধ্যম দাবি করেছে, অর্থকষ্টে পড়েছেন রণবীর। এজন্য ফ্ল্যাট বিক্রি করলেন এই নায়ক।

তবে দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, শত কোটির বেশি মূল্যে নতুন ফ্ল্যাট কিনেছেন রণবীর-দীপিকা। সাগরমুখী ফ্ল্যাটটি বান্দ্রা ব্যান্ড স্ট্যান্ডের সাগর রেশমা বিল্ডিংয়ের ৩-৪ তলায় অবস্থিত। এজন্য পুরোনো ফ্ল্যাট বিক্রি করেছেন রণবীর সিং।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম। এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু প্রেম ও বিয়ের কথা অস্বীকার করে আসছিলেন তারা। সর্বশেষ নানা জল্পনা-কল্পনার অবসনা ঘটিয়ে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন বলিউডের আলোচিত এই জুটি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..